আসুন ভেট মোরশেদকে বাঁচাতে এগিয়ে আসি

চট্রগ্রাম চিড়িয়াখানার কিউরেটর ডাঃ মোঃ মঞ্জুর মোরশেদ চৌধুরী বিগত এক বছর যাবৎ দূরারোগ্য ক্রোনস্ ডিজিসে (Crohn’s Disease) ভুগছেন। ক্রমান্নয়ে তার শরীরের অবস্থা খারাপের দিকে যাচ্ছে। উল্লেখ্য বাংলাদেশ ও ভারতে চিকিৎসার পরও কোন সুফল পাননি এই তরুণ ভেটেরিনারিয়ান। ডাঃ মোরশেদের বর্তমান চিকিৎসক থাইল্যান্ডে রোগটির সুচিকিৎসার ব্যবস্থা আছে বলে জানিয়েছেন। থাইল্যান্ডে গিয়ে উন্নত চিচিৎসা নিতে প্রয়োজন প্রায় ৩০ লক্ষ টাকা। কিন্তু ডাঃ মোরশেদ তার তাঁর পরিবারের পক্ষে এই বিপুল পরিমান অর্থ সংস্থান করা সম্ভব নয়। এমতাবস্থায় ডাঃ মোরশেদ ও তাঁর পরিবার দেশের মানুষের কাছে সাহায্যের আবেদন করেছেন।

চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা ডাঃ মোরশেদের মত একজন তরুণ এবং সম্ভাবনাময়ী ভেটেরিনারিয়ানকে হারানো আমাদের জন্য হবে অত্যন্ত কষ্টের এবং দেশের জন্য হবে অপূরণীয় ক্ষতি। ইতোমধ্যে সিভাসুর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন সিভাসু এলামনাই এসোসিয়েশন ডাঃ মোরশেদের সাহায্যার্থে এগিয়ে এসেছে।

আসুন ডাঃ মোরশেদ বাঁচাতে আমরাও আমাদের সাহায্যের হাতকে প্রসারিত করি।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ

CVASU Alumni Association
A/C No. 0100095316136
Swift Code: JANBBDDHLDE
Bank Address: Janata Bank Limited, Chittagong Veterinary and Animal Sciences University Branch, Khulshi, Chittagong-4225
Bkash: 01675 6574039, 01675 6574039

0 replies

Leave a Reply

Want to join the discussion?
Feel free to contribute!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *